ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ, সকল প্রস্তুতি সম্পন্ন 

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ, সকল প্রস্তুতি সম্পন্ন 

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারে অধীনে নির্বাচন, তেল গ্যাস, বিদ্যুত ও নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কমানো সহ ১০ দফা দাবীতে শনিবার (৪ ফেব্য়ারুয়ারী) বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ। ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বিএনপি নেতারা। সমাবেশ সফল করতে স্থানীয় নেতৃবৃন্দের পাশাপাশি কেন্দ্রীয় নেতারাও ইতোমধ্যে বরিশাল এসে পৌঁছেছেন।

কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সহ সম্পাদক কাজি রওনকুল ইসলাম টিপু জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বেলা ২ টায় নগরীর জিলা স্কুল মাঠে বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে সমাবেশ সফল করতে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

তিনি বলেন, বিএনপির উর্বর ভূমি হিসেবে বরিশালের বিএনপির সমাবেশ সবসময়ই একটি আলাদা গুরুত্ব বহন করে। আমরা আশাবাদি বরিশালের সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়ে একটি স্বার্থক সমাবেশ হবে। আজকের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। এছাড়াও সমাবেশে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করবেন।

এদিকে সমাবেশ সফল করতে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। গতকাল বিকেলের মধ্যেই শেষ হয় মঞ্চ তৈরীর কাজ। সমাবেশ সফল করার জন্য নগরীসহ জেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হয়েছে সমাবেশ, আলোচনা সভা। এ উপলক্ষে আজ শনিবার সকালে বরিশাল নগরীর সদররোড, হেময়েদ উদ্দিন রোড, চকবাজার ও কাটপট্টিসহ বিভিন্ন এলকায় লিপলেট বিতরণ করা হয় ।

এসময়ে অন্যদের মধ্যে কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সহ সম্পাদক কাজি রওনকুল ইসলাম টিপু, বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে নগরীতে একটি মিছিল অনুষ্ঠিত হয়। এর আগে দলীয় কার্যালয়ে অলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আওয়ামী লীগ,বিএনপি,সমাবেশ,বরিশাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত